ঢাকা,মঙ্গলবার, ৭ মে ২০২৪

চকরিয়ায় সন্ত্রাসী হামলা শিকার আওয়ামীলীগ নেতা টিপু গুড়িয়ে দিয়েছে বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের কার্যলয়টি

চকরিয়া অফিস:1

চকরিয়ায় সন্ত্রাসী হামলায় পৌর আওয়ামীলীগ নেতা নুরুল আমিন টিপু (৩২) সহ তিনজন গুরুতর আহত হয়েছে। এসময় সন্ত্রাসীরা বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের কার্যালয়টি হামলা ও লুটপাট চালিয়ে নির্মাণের জন্য আনা প্রায় ৫০ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। গতকাল শুক্রবার সকাল দশটায় পৌরসভার ২নং ওয়ার্ড হালকাকারায় এ হামলার ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক এনামুল হক জানান, সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছ থেকে বন্দোবস্তী নিয়ে তিন শতক জমির উপর বঙ্গবন্ধু স্মৃতি পরিষদ কার্যালয়টি স্থাপন করা হয়। সেখানে প্রায় ১৪ বছর ধরে অফিস স্থাপন করে দলীয় কার্যক্রম পরিচালনা করে আসছি। সম্প্রতি কার্যালয়টি সংস্কারের জন্য উদ্যোগ নেন দলীয় নেতাকর্মীরা।

গতকাল শুক্রবার সকাল দশটায় সংস্কারের জন্য নির্মাণ সামগ্রী আনা হয়। এসময় স্থানীয় ছাবের, নুরুচ্ছফি ও খোকনের নেতৃত্বে ৫-৬জন চিহিৃত সন্ত্রাসী নির্মাণ কাজে বাধা দেয়।

তিনি আরও বলেন, কেন বাধা দেওয়া হচ্ছে জানতে চাইলে তারা ক্ষিপ্ত হয়ে তার উপর দারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় মারাত্মকভাবে আহত হয় এনামুল হক। পরে খবর পেয়ে পৌর আওয়ামীলীগ নেতা নুরুল আমিন টিপু ঘটনাস্থলে গেলে তাকেও হামলা করে সন্ত্রাসীরা। এতে দারালো অস্ত্রের আঘাতে আমিনের মাথা জখম হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার চকরিয়া সরকারী হাসপাতালে ভর্তি করে। সন্ত্রাসীরা বঙ্গবন্ধু স্মৃতি পরিষদের কার্যালয়টিও হামলা ও লুটপাট চালিয়ে

পাঠকের মতামত: